October 22, 2024, 9:20 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

ঘোড়াঘাটে মাদ্রাসা শিক্ষার্থীদের ফ্রি রক্তের গ্রূপ নির্ণয়

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পফুল ফাউন্ডেশন অব ঘোড়াঘাট এর পক্ষ থেকে উপজেলার ওসমানপুর দারুল কোরআন কওমি মাদ্রাসা ও এতিমখানায় এ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা প্রশাসক রফিকুল ইসলাম।

উক্ত কর্মসূচিতে সংগঠনের প্রধান উপদেষ্টা মাহফুজুল হকের সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক সহ মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের পক্ষ থেকে উপজেলার ২টি কওমি মাদ্রাসা ও এতিম খানার প্রায় ১১০ জন শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রূপ নির্ণয় করা হয়। এ সময় সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী হিসেবে সহযোগিতা করেন এস এম রেজাউল করিম বিপ্লব, মাহমুদুল হাসান বাবু, রিংকু, ফুয়াদ, সাগর, সাব্বির হাসান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com